আদর
- মোঃ নুরুজ্জামান রুবেল ০২-০৫-২০২৪

আমার গায়ের কালো চাদরে,
ভরে আছে যেন তোর আদরে।
জানি, তুই আছিস এখন
আমায় ছেড়ে বহুদূরে।
তোর কপোলের কালো টিপে,
আদর মেখেছি জোছনা রাতে।
থমকে গেছে সময়,থমকে গেছে দিন,
আলাদীনের চেরাগ রয়েছে পড়ে,
সুখ দেয়ার জন্য নাই সেই জ্বিন।
ভাবিস না তুই আমায় নিয়ে,
দিনের সেই মধ্য দুপুরে।
ভালবাসা নিয়ে মনে,
পড়ে রয়েছিস অজানা অভিমানে
ধরণী পৃষ্টের এক কোণে।
আদর মাখা কণ্ঠে ডেকে বেড়াই,
আয় ফিরে তুই, আয় ফিরে,
আদর মাখবো তোর লাজুক গালে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৬-১১-২০১৪ ২১:০৯ মিঃ

very fine boss

Shahin
১৫-১১-২০১৪ ২০:০৯ মিঃ

খুব ভালো লাগল